২০০ বছর পুরোনো শিব মন্দিরের জায়গা দখল করলো প্রভাবশালী মোঃ কামরুল শেখ

পিরোজপুরে এক হিন্দু পরিবারের ২০০ বছরের বেশী পুরোনো শিব মন্দিরের ১০ শতক জায়গা ও পারিবারিক ১১ শতক জায়গা জোরপূর্বক দখল করেছে মোঃ কামরুল শেখ নামে এক প্রভাবশালী ব্যক্তি ।

৭ জুলাই মঙ্গলবার পিরোজপুর জেলা, নাজিরপুর থানার দিঘিরজান গ্রামে এই অমানবিক ঘটনাটি ঘটেছে। ভুক্তভোগী শহীদ জননী কলেজের অধক্ষ্য , শ্রীযুক্ত দীপ্তেন মজুমদার আক্ষেপ করে বলেন, তাদের ২০০ বছরের পুরোনো শিব মন্দিরের ১০ শতাংশ ও ব্যক্তিমালিকানাধীন ১১ শতাংশ জায়গা কাঁটা তার ও বাঁশ দিয়ে বেড়া দিয়েছিল।

উল্লেখ্য, জায়গা মন্দির ও তাদের নামে রেকর্ড করা। অথচ মঙ্গলবার সকাল ৮ টার দিকে মোঃ কামরুল শেখের (কাবুল) নেতৃত্বে মোঃ শাহজাহান শেখ (তসিলদার) ও মোঃ হেদায়েত শেখ সহ কয়েকশো নাম না জানা লাঠিয়াল বাহিনী একত্রিত হয়ে কাঁটাতার ও বাঁশের বেড়া ভেঙে দিয়ে জায়গা দখল করে নেয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে শ্রী দীপ্তেন মজুমদার বাধা দেয় এবং বলেন জায়গা আমাদের নামে দলিলও রেকর্ড করা। কিন্তু তার কোন কথায় কর্ণপাত না করে পেশী শক্তি প্রয়োগ করে সমস্ত কাঁটাতারের বেড়া ভেঙে দেয় এবং হুমকি-ধামকি দেয়। এবং পরিবারের মহিলা সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করে।

Video:

স্বাধীন বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন এখন নিত্যদিনকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে…!!! উল্লেখ্য, হিন্দুদের ২০০ বছরের পুরনো শিব মন্দিরের জায়গা ও বাড়ির জায়গা দখল করতেছে………

Posted by Pranto Halder on Monday, July 6, 2020